নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসোলেশন সেন্টার পরিদর্শন করেছেন জেলা প্রশাসক

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ , ২৮ মার্চ ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাস মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রস্তুত রাখা আইসোলেশন সেন্টার পরিদর্শন করেছেন জেলা প্রশাসক জনাব হায়াত- উদ- দৌলা- খান। শনিবার দুপুরে জেলা প্রশাসক আইসোলশন সেন্টার ঘুরে দেখেন এবং এর সার্বিক কার্যক্রম বিষয়ে খোজখবর নেন।

পরে তিনি হাসপাতালের কার্যক্রম নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলে হাসপাতালের পর্যাপ্ততা পর্যালোচনা করেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, এখন পর্যন্ত জেলায় ২৬৬০ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এর মধ্যে ১৪ দিনের মেয়াদ পার হওয়ায় ১৫৩৪ জনকে হোমকায়ারেন্টাইন থেকে মুক্ত করা হয়েছে। বর্তমানে ১১২৬ জন প্রবাসীকে হোমকায়ারেন্টাইনে রাখা হয়েছে। এখনো পর্যন্ত করোনা আক্রান্ত কাউকে সনাক্ত করা হয়নি।

করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে সেনাবাহিনী, জেলা ও পুলিশ প্রশানসহ সংশ্লিষ্টারা আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করছে। এছাড়াও হোমকায়ারেন্টাইনের শর্তভঙ্গ করার কারণে ২৫ জন প্রবাসীকে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ লাখ ২২ টাকা জরিমানা করা হয়েছে। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জনাব মোঃ আনিসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) জনাব মোহাম্মদ শামসুজ্জামান, সিভিল সার্জন ডাক্তার মোঃ একরামুল্লাহ্, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মোঃ শওকত হোসেন,ডিঅাইও-১ জনাব ইমতিয়াজ অাহম্মদ,সদর মডেল থানার ওসি জনাব মোঃসেলিম উদ্দিন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন
অনুবাদ করুন »