নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ঈদের শুভেচ্ছা জানিয়ে নিজের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন মোকতাদির চৌধুরী এমপি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ , ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে নিজের সুস্থতা কামনায় সবার নিকট দোয়া চেয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসন থেকে টানা তিনবারের নির্বাচিত সংসদ সদস্য মোকতাদির চৌধুরী গত রোববার (৪ আগস্ট) বিকেলে তাঁর নিজ কার্যালয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে তাৎক্ষণিক ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।
টানা ৩ দিন হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসকদের নিবিড় পরিচর্যায় থাকার পর শারীরিক অবস্থার অনেক উন্নতি হলে ৭ আগস্ট কর্তব্যরত চিকিৎসকরা তাকে কেবিনে স্থানান্তর করেন। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালের কেবিনে চিকিৎসা নিচ্ছেন।
এছাড়াও মোকতাদির চৌধুরীর দ্রুত আরোগ্য কামনা করে দেশবাসী ও ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের জনগণের নিকট দোয়া প্রার্থনা করেছেন তাঁর সহধর্মিনী মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
আরও পড়ুন
অনুবাদ করুন »