নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

জেলা আওয়ামীলীগ নেতার মৃত্যু ।

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ , ২৩ মে ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

প্রতিবেদক:ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সম্প্রতি তিনি করোনা থেকে সুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮বছর। তিনি জেলা শহরের দক্ষিণ মৌড়াইল এলাকার মরহুম সৈয়দ আব্দুল কাইয়ুমের ছেলে।
তিনি আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেডের ঢাকার সদর ঘাট শাখার ব্যবস্থাপক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার সকালে তিনি ঢাকার বকশিবাজার এলাকায় তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। বিকেল পাঁচটার দিকে ব্রাহ্মণবাড়িয়ায় তাকে দাফন করা হয়।
নিহতের ভাই সৈয়দ সাব্বির আহমেদ জানান, গত ২৫-২৬মার্চ শরীরে জ্বর অনুভব করেন সৈয়দ তৌফিক আহমেদ। গত ৫ এপ্রিল করোনার পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়। ৬ এপ্রিল তিনি করোনা পজেটিভ হন। পরিবারের লোকজন প্রথমে তাকে ঢাকার ধানমন্ডির ল্যাবএইড হসপিটালে নিয়ে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করান। গত ২৯ এপ্রিল তার করোনা পর্ক্ষীার ফলাফল নেগেটিভ আসে। এরই মাঝে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এইচডিইউ ওয়ার্ডে ভর্তি করান। পরে সেখান থেকে তাঁকে হাসপাতালের কেবিনে নেয়া হয়।
তিনি বলেন, সৈয়দ তৌফিক আহমেদ আস্তে আস্তে সুস্থ হতে শুরু করেছিলেন। এরই মাঝে শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
আরও পড়ুন
অনুবাদ করুন »