নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

জেলা পরিষদের প্রথম সভায় ১২ কোটি টাকার উন্নয়ন প্রকল্প গৃহীত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ , ১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

জনকল্যাণে সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করবো…… আল-মামুন সরকার

সংবাদদাতাঃ জেলা পরিষদ চেয়ারম্যান, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বলেছেন, নবনির্বাচিত ও নবগঠিত ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়নে এবং জনকল্যাণে সততা ও নিষ্টার সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।
বৃহস্পতিবার জেলাপরিষদের প্রথম সভায় সভাপতির বক্তৃতায় তিনি এই প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সভায় চলতি ২০২২-২৩ অর্থবছরে প্রথম পর্যায়ে বিভিন্ন খাতে প্রায় ১২ কোটি টাকার উন্নয়ন প্রকল্প গ্রহণ করা হয়।
জেলাপরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) আমিনুল ইসলামের সঞ্চালনায় সভায় পরিষদ সদস্য, ব্রাহ্মণবাড়িয়া পৌরমেয়র, মিসেস নায়ার কবির, সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, কসবা উপজেলা চেয়ারম্যান এড. রাশেদুল কাওসার জীবন, নাসিরনগর উপজেলা চেয়ারম্যান ডা: রাফিউদ্দীন আহমেদ, সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন, বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দীন আহমেদ , সরাইল উপজেলা নির্বাহী কর্মাকর্তা মোঃ আরিফুল হক মৃদুল , নাসিরনরগ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফখরুল ইসলাম, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা এবং নির্র্বাচিত সদস্য সামছুল কিবরিয়া রাজা, পায়েল হোসেন মৃধা, মোঃ বিল্লাল মিয়া, মোঃ বাবুল মিয়া, বাবুল আক্তার, মোঃ সাইফুল ইসলাম, মোহাম্মদ আবদুল আজিজ, মোঃ নাছির উদ্দিন, মোঃ আবুল কালাম আজাদ, সংরক্ষিত সদস্য বিউটি কানিজ, রুমানুল ফেরদৌসী, সনি আক্তার।
সভার ২য় অধিবেশনে পরিষদের মেয়াদ কালের জন্য যথাক্রমে জনাব মোহাম্মদ আবদুল আজিজ (১) জনাব মোঃ নাছির উদ্দিন (২) ও সংরক্ষিত আসনের সদস্য সনি আক্তার (৩) এই তিনজনকে অস্থায়ী চেয়ারম্যানের প্যানেল নির্বাচিত করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
আরও পড়ুন
অনুবাদ করুন »