নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবীনগরে রিভলবার ও মাদকসহ ৩জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ , ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে একটি বিদেশি রিভলবার, তিন রাউন্ড গুলি, ২৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ টাকা ২৫০০টাকা সহ উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ি ও অস্ত্র বিক্রেতা মোঃ জয়নাল আবেদীন ওরফে ড্রাম বাবুসহ-(৩৬)তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪- এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।
গত বুধবার গভীর রাতে উপজেলার ধরাভাঙ্গা গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত জয়নাল আবেদীন ওরফে ড্রাম বাবু ধরাভাঙ্গা গ্রামের।  অন্য দু’জন হলেন একই এলাকার মোঃ আব্দুল্লাহ-(১৯), মোঃ সাদেক ওরফে অপু-(২২)। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নবীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত র‌্যাবের এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, ক্রেতা সেজে ড্রাম বাবুর বাড়িতে এ অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ি থেকে তল্লাশী চালিয়ে একটি বিদেশি রিভলবার, তিন রাউন্ড গুলি, ২৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ২৫০০টাকা উদ্ধার করা হয়।
তিনি জানান, নিয়মিত অভিযানের কারণে এখন ইয়াবার বাজার দর বেশি। প্রতি পিস ইয়াবা এখন ৪০০ টাকা দরে বিক্রি করা হয়। জেলার আখাউড়া ও বিজয়নগর উপজেলার বিভিন্ন সীমান্ত দিয়ে এখন ইয়াবা পাচার হয়ে আসছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন
অনুবাদ করুন »