নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিরনগরে পুষ্টিকর খাবার ও অনুদানের চেক বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ , ২৮ এপ্রিল ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

সায়মন ওবায়েদ শাকিল : ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় করোনা ভাইরাস (COVID-19) দুর্যোগে বিপর্যস্ত পরিবারের মাঝে পুষ্টি সপ্তাহ উপলক্ষে ‘পুষ্টি উন্নয়নের বুনিয়াদ,খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথাও ভাবুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ২৮ এপ্রিল মঙ্গলবার দুপরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্যোগে পুষ্টিকর খাবার হিসেবে চাল, ডাল, তেল, পেয়াঁজ,আলু,সেমাই,চিনি,লবন ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।

অপরদিকে মঙ্গলবার বিকেলে স্থানীয় অফিসার্স ক্লাব চত্বরে সা ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান কওমী মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিল থেকে ৫৫টি প্রতিষ্ঠানের প্রধানদের হাতে ৬লাখ ৮০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেয়া হয়। অনুদানের চেক ও পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করেন সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।


এসময় উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফি উদ্দিন আহমেদ, সহকারি কমিশনার ভূমি তাহমিনা আক্তার,
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার সাইফুল ইসলাম,ডাঃ শোয়েব মোঃ শাহরিয়ার,ডাঃ জীবন চন্দ্র দাস সহ এসময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও হাসপাতালের কর্মকতা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন
অনুবাদ করুন »