নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনী ইশতেহারে হয়রানিমূলক মামলা নিরসনের আশ্বাস নাসিরনগরের স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামানের

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ , ৩১ ডিসেম্বর ২০২৩, রবিবার , পোষ্ট করা হয়েছে 6 months আগে

নুসরাত জাহান জেরিন: নির্বাচনী ইশতেহারে হয়রানিমূলক মামলা নিরসনের আশ্বাস ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) সংসদীয় আসনের হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী সৈয়দ এ কে একরামুজ্জামান। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে নাসিরনগর সদরের নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন একরামুজ্জামান।
এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একরামুজ্জামান বলেন, ‘বিগত সময়ে আওয়ামী লীগ বিএনপির বিরুদ্ধে আবার বিএনপি আওয়ামী লীগের বিরুদ্ধে মামলা করেছে। যারা ক্ষমতায় আছে তারা এসব মামলা করছে। এসব রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলা। এসব মামলা থেকে রেহাই পেতে সাধারণ মানুষকে সহযোগিতা চাই।’
পাল্টাপাল্টি হুমকি-ধামকি প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা অনেক সময় বলি জ্বালো জ্বালো আগুন জ্বালো। আসলে এটা আগুন জ্বালানোর জন্য না। তবে কেউ যদি প্যাসিফিক কাউকে উদ্দ্যেশ্য করে কিছু বলেন সেটা অন্য বিষয়।’
এ সময় তিনি বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত সোনার বাংলাদেশ বিনির্মাণের আত্মপ্রত্যয় ও উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে একটি আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য অর্থনৈতিকভাবে শক্তিশালী, অসাম্প্রদায়িক, প্রযুক্তি নির্ভর, বেকারমুক্ত, বৈষম্যহীন, সুশিক্ষিত নাসিরনগর প্রতিষ্ঠায় বিগত বিশ বছর যাবৎ আমার যে স্বপ্ন ও রাজনৈতিক অভিপ্রায় নিয়ে কাজ করে যাচ্ছি আগামী নির্বাচনে বিজয়ী হলে আপনাদেরকে সাথে নিয়ে সারা বাংলাদেশের জন্য অনুকরণীয় নাসিরনগর প্রতিষ্ঠা করবো।’ এ সময় তিনি নাসিরনগরের শিল্প কারখানা গড়ে ৫০ হাজার যুবক যুবতীকে চাকরির ব্যবস্থা করার ঘোষণা দেন।
এসময় কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ নাজির মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রুমা আক্তার, সাবেক নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এটি এম মনিরুজ্জামান সরকারসহ কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন
অনুবাদ করুন »