নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রয়াত আল মামুন সরকারের অবদান স্মরণীয় হয়ে থাকবে –উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ , ২২ অক্টোবর ২০২৩, রবিবার , পোষ্ট করা হয়েছে 6 months আগে

গণমানুষের নেতা আল মামুন সরকারের স্মরণে শোক সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাবিবুল হক রাজ্জি : গনমানুষের নেতা, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সাবেক ভিপি, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান, সমাজসেবায় রাষ্ট্রিয়ভাবে পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিত্ব, মহান মুক্তিযুদ্ধের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব আল মামুন সরকারের স্মরণে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও’র উদ্যোগে সুর স¤্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে গতকাল রোববার বিকেলে এ আয়োজনে মহান মুক্তিযুদ্ধের বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন এলকার জনপ্রতিনিধি রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উক্ত আয়োজনে বক্তাগণ বলেন, মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে জননেতা আল মামুন সরকার সারা জীবন দেশপ্রেমিক হিসেবে দেশের কল্যাণ উন্নয়নে অবদান রেখে গেছেন, তিনি রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সকল ক্ষেত্রেই অনন্য ব্যক্তিত্ব ছিলেন। মানবসেবী হিসেবে গণ মানুষের নেতা হিসেবে উনার অবদান অপরিসীম।
সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমানের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ওয়াসেল সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু হোরায়রাহ, ব্রাহ্মণবাড়িয়া নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পীযুষ কান্তি আচার্য, সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন শেখ ওমর ফারুক, গুণীজন সংবর্ধণা পরিষদের সভাপতি মোঃ আবুল বাছেদ, অধ্যক্ষ নিয়াজ মোঃ কাজল, এডঃ শাহ পরান,ইউপি সদস্য আবুল খায়ের, নাটাই উত্তর ইউপি সদস্য আবদুল হাই, সফিকুল ইসলাম প্রমুখ। পরিচালনায় ছিলেন সাংবাদিক আল আমীন শাহীন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন পাইকপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা হিদায়তুল্লাহ নূর।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেন, জননেতা আলমামুন সরকার বাঙ্গালি জাতির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে স্বাধীন বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ার জন্য কাজ করেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার জন্য তিনি ছাত্র জীবনে ছাত্রলীগের সভাপতি থেকে শুরু করে আমৃত্যু সাধারণ সম্পাদক হিসেবে নিজেকে নিবেদিত রেখেছেন, একজন মানবপ্রেমী হিসেবে দরিদ্র জনগোষ্ঠী থেকে শুরু করে সকল মানুষের জন্য অবদান রেখেছেন। এমন ব্যক্তিত্বের অবদানের প্রতি সকলের শ্রদ্ধা থাকা উচিত, উনি আদর্মে অবদানে সকল শ্রেনী পেশার মানুষের শ্রদ্ধাভাজন ছিলেন। উনার অবদান স্মরনীয় হয়ে থাকবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন
অনুবাদ করুন »