নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ফুটবল মাঠে আবারো দর্শক উপস্থিতিতে ফুটবলের জয় হয়েছে –জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ , ২৫ নভেম্বর ২০১৯, সোমবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

জেলা ফুটবল এসোসিয়েশনের প্রথম বিভাগ ফুটবল লীগে ইউনাইটেড ক্লাব চ্যাম্পিয়ন
আল আমীন শাহীন : ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ- দৌলা খান বলেছেন, সন্ত্রাস জঙ্গীবাদ মাদকের পথে নয়,নির্মল ক্রীড়াঙ্গনে ফুটবলের মাঠে বিপুল সংখ্যক দর্শকদের উপস্থিতিতে ফুটবলের জয় হয়েছে। তিনি বলেন, ফুটবল জনপ্রিয় খেলা এবং ফুটবলকে মানুষ ভালবাসে তাই আবারো ফুটবল মাঠে দর্র্শক বাড়ছে । ফুটবলের জনপ্রিয়তার এই ধারায় জেলার ঐতিহ্য সমুন্নত এবং বিকশিত হচ্ছে উল্লেখ করে তিনি বলেন আমাদের প্রত্যন্ত অঞ্চলের মেয়েরা ফুটবল খেলায় স্থানীয় ও জাতীয় পর্যায়ে ক্রীড়া নৈপুন্য প্রদর্শন করে কৃতিত্ব অর্জন করছে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশপ্রেমে উজ্জীবিত প্রতিশ্রুতিশীল নতুন প্রজন্মেও খেলোয়াররা জেলার সুনাম বৃদ্ধি করছে। ফুটবলের জনপ্রিয়তার জন্য সকল প্রকাল সহযোগিতার আশ^াস দিয়ে তিনি বলেন আমরা জেলা প্রশাসক গোল্ড কাপ আয়োজনের প্রস্তুতি নিচ্ছি, তিনি বলেন বর্তমান সরকারের বিভিন্ন কর্মসূচীর কারণে ক্রীড়া সাহিত্য সংস্কৃতি চর্চায় গতি এসেছে। জেলা ফুটবল এসোসিয়েশনের প্রথম বিভাগ ফুটবল লীগ সফল ভাবে সম্পন্ন করায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং ফুটবলের জনপ্রিয়তার এই ধারাকে গতিশীল রাখতে সবাইকে ভ’মিকা রাখার আহবান জানান।
গতকাল সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন এর উদ্যোগে ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগিতায় প্রথম বিভাগ ফুটবল লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এড. ইউসুফ কবীর ফারুক এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ শামীম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ শামসুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মনটু, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলির সদস্য ডাঃ মোঃ আবু সাঈদ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন ট’র্ণামেন্ট বাস্তবায়ন কমিটির আহবায়ক আবুল কাশেম, আল আমীন শাহীনের সঞ্চালনায় শুভেচ্ছা জানান জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিম চৌধুরী।
উক্ত লীগ খেলার ফাইনালে খেলু মিয়া স্মৃতি সংঘ উলচাপাড়াকে ২-০ গোলে পরাজিত করে ব্রাহ্মণবাড়িয়া ফুটবল ইউনাইটেড ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। সেরা গোলদাতা হয়েছে তুহিন, ম্যান অবদ্যা ম্যাচ হয়েছে সুমন। রেফারী ছিলেন আরিফ মজুমদার, ফকরিয়া, মতিন এবং রাকিব । ধারাভাষ্যে ছিলেন ডাঃ মতিন, আনিছুল হক রিপন মিজানুর রহমান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
আরও পড়ুন
অনুবাদ করুন »