নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার পদে মোহাম্মদ আনিসুর রহমান-এর যোগদান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:১৬ পূর্বাহ্ণ , ২৮ জুলাই ২০১৯, রবিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

ঢাকা মহানগর পুলিশে উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালনকারী  মোহাম্মদ আনিসুর রহমান ২৭ জুলাই অপরাহ্নে ব্রাহ্মণবাড়িয়া জেলায় পুলিশ সুপারের দায়িত্বভার গ্রহণ করেছেন।

অত্র জেলায় যোগাদানের পূর্বে তিনি ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ, বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম এঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় ডিআইজি মহোদয় ব্রাহ্মণবাড়িয়া জেলার নতুন পুলিশ সুপার’কে  ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। জেলায় যোগাদানের সময় জেলার ৯ থানার অফিসার ইনচার্জসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ফুল ও সম্মান প্রদর্শনের মাধ্যমে নতুন পুলিশ সুপারকে বরণ করেন।

মোহাম্মদ আনিসুর রহমান ১৯৭৫ সালের ১ লা অক্টোবর বরিশাল জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে এল.এল.বি (অনার্স) এবং এল.এল.এম ডিগ্রী অর্জন করেন। ২০০৫ সালে ২৪তম বিসিএস (পুলিশ) ক্যাডারে মনোনীত হয়ে 2005 সালের ২ রা জুলাই  বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পারিবারিক জীবনে তিনি ০২ কন্যা সন্তানের জনক।

জনাব মোহাম্মদ আনিসুর রহমান গত ২০১০খ্রিঃ হতে ২০১২খ্রিঃ এবং ২০১৫খ্রিঃ ২০১৬খ্রিঃ-, জাতিসংঘ শান্তিরক্ষা সুদান দারফুর মিশনে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন
অনুবাদ করুন »