নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      রবিবার ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন থামবে ১৫ জুন থেকে।

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:১৫ পূর্বাহ্ণ , ১৪ জুন ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

প্রতিবেদক:হেফাজতে ইসলামের তান্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে অবশেষে আগামী ১৫ জুন ডি- ক্লাস ট্রেন থামবে৷

রোববার (১৩ জুন) বাংলাদেশ রেলওয়ের উপ-পরিচালক (অপারেশন) রেজাউল হক স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানা গেছে। ওই চিঠিতে বলা হয়, প্রথম শ্রেণির ব্রাহ্মণবাড়িয়া স্টেশনের সংস্কার না হওয়া পর্যন্ত যাত্রীদের সুবিধার্থে ‘ডি-ক্লাস’ স্টেশন হিসেবে চালুর অনুমতি দেয়া হয়েছে। আগামী ১৫ জুন থেকে সুরমা মেইল, ময়মনসিংহ এক্সপ্রেস, কর্ণফুলী এক্সপ্রেস ও তিতাস কমিউটার ট্রেন থামবে। ১৬ জুন থেকে একজোড়া শুধু আন্তঃনগর ট্রেন পারাবত এক্সপ্রেস থামবে।

এ বিষয়ে রেলওয়ের পূর্বাঞ্চলের প্রধান প্রকৌশলী সুবক্তগীন বলেন, যাত্রীদের সুবিধার্থে আপাতত কিছু ট্রেন যাত্রাবিরতি করবে। কিন্তু স্টেশনের ভেতরের কার্যক্রম বন্ধ থাকবে। সংস্কারের পর পুরোদমে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের কার্যক্রম চালু হবে।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে ঢাকা ও চট্টগ্রামে মাদরাসাছাত্রদের ওপর পুলিশের হামলার খবরে গত ২৬ মার্চ ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মীরা। এই তাণ্ডবলীলায় রেলস্টেশনটি ধ্বংসস্তূপে পরিণত হয়। ফলে এই স্টেশনে সব প্রকার ট্রেনের যাত্রা বিরতি বাতিল করে রেলওয়ে কর্তৃপক্ষ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন
অনুবাদ করুন »