নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ‘নিরীহ’ পরিবারের উপর দু’দফা হামলা, আহত ৮

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ , ২১ আগস্ট ২০১৯, বুধবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

প্রতিনিধি॥ বুধবার ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘরে সকাল ও বিকেলে এক ‘নিরীহ’ পরিবারের উপর দু’দফা হামলার ঘটনা ঘটেছে। হামলা ও লুটপাট হয়েছে বাড়িতেও। হামলায় অন্তত আটজন আহত হন। এর মধ্যে নারী ও শিশু রয়েছে। আহতরা হলেন কার্তিক বর্মণ (৬৫), কৃষ্ণ বর্মণ (৪৫), সাবিত্রী বর্মণ (৪০), সেতু বর্মণ (৪০), নুপুর বর্মণ (১২), জবা বর্মন (১০), ইতি বর্মন (৬), পূজা বর্মন (৫)। আহতরা ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে সন্ধ্যা নাগাদ এ ঘটনায় থানায় মামলা হয়নি।
বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে হাজির হয়ে ভুক্তভোগীরা জানান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম নেহারের আপন চাচাতো ভাই নুরুল হুদা (৫৫) এর সঙ্গে বুধবার সকাল সাতটার দিকে বাড়ির থেকে বের হয়ে চলাচলের রাস্তায় গাছ লাগানো নিয়ে কার্তিক বর্মণের কথা কাটাকাটি হয়। কাটাকাটির জের ধরে কার্তিক বর্মণকে মারধর নুরুল হুদা ও তার লোকজন মারধর করে। তাকে বাঁচাতে এগিয়ে এলে তার ছেলে কৃষ্ণ বর্মণও মারধরের শিকার হন। এ ঘটনার পর সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিল মো. রফিকুল ইসলামকে অবহিত করা হলে তাদেরকে নির্ভয়ে বাড়িতে ফিরে যেতে বলেন। ফের বিকেলে নুরুল হুদার নেতৃত্বে ৮/১০ লোকজন ঘুমিয়ে থাকা কার্তিকের পরিবারের ওপর হামলা করে।
ওয়ার্ড কাউন্সিলর মো. রফিকুল ইসলাম নেহার বলেন, ঘটনাটি তেমন কিছু নয়। দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে আমি আলোচনা করে মীমাংসা করে দিবো। হামলার শিকার পক্ষটি তাঁর কাছে আসেননি বলে জানান। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম উদ্দিন গতকাল সন্ধ্যায় জানান, এ বিষয়ে কেউ কিছু জানায় নি। আমার জানাও নেই। তবে এ ধরণের অভিযোগ এলে অবশ্যই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
আরও পড়ুন
অনুবাদ করুন »