নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      রবিবার ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্টামফোর্ড সাংবাদিক ফোরামের নেতৃত্বে ব্রাহ্মণবাড়ীয়ার মোহাম্মদ সাব্বির

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ , ২৯ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

  1.  নিজস্ব প্রতিবেদকঃ স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতির দায়িত্ব পেয়েছেন সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ সাব্বির এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগের ঐশ্বর্য ইকা।

আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে নতুন কমিটি ঘোষণা করেন গ্লোবাল টেলিভিশনের প্রধান নির্বাহী ও প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি রাশেদুল হাসান, অর্থ সম্পাদক আহমদ মানিক, সাংগঠনিক সম্পাদক মো. নাঈম, প্রচার সম্পাদক মারুফ হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক শাহারিয়ার নাহিন, সোশ্যাল মিডিয়া বিষয়ক সম্পাদক সিয়াম হাসান, মেম্বারশিপ কো-অর্ডিনেটর মো. রাজিব সাকলাইন, অ্যালামনাই রিলেশন কো-অর্ডিনেটর বৃষ্টি রাণী দাস, ক্রীড়া ও বিনোদন সম্পাদক কাউসার আহমেদ রাহাত। কমিটির অনুমোদন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য ড. ফারাহনাজ ফিরোজ।

অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দেশ টিভির বিশেষ প্রতিনিধি মহিউদ্দিন আহমেদ, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মনিরুজ্জামান, উপ-উপাচার্য অধ্যাপক ইউনুছ মিয়া, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এবং সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক কাজী আব্দুল মান্নান, রেজিস্ট্রার মোহাম্মদ আবদুল মতিন, স্টুডেন্টস ওয়েলফেয়ার বিভাগের উপদেষ্টা রেহেনা আক্তার, সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সহকারী অধ্যাপক সামিয়া আসাদী, সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সহকারী অধ্যাপক তানিয়া সুলতানা এবং স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাকালীন সভাপতি সাইফুল মাসুম।

ঐশ্বর্য ইকা ও বৃষ্টি রাণী দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের কনভেনর ও সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সহকারী অধ্যাপক মোশারফ হোসেন মামুন।

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন
অনুবাদ করুন »