নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদত বার্ষিকীর প্রথম দিন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ , ২ আগস্ট ২০১৯, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

নাজমুল হক সজল॥শোকাবহ আগষ্টের প্রথম দিন গত বৃহস্পতিবার (১ আগষ্ট) বিকেলে কসবা উপজেলার কুটি ইউপি আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিবসটি পালনে কালো ব্যাচ ধারন, আলোচনা সভা, মিলাদ-দোয়া অনুষ্টান ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।
কুটি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভায় কুটি ইউপি আওয়ামীলীগ সভাপতি ও নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মোঃ রাশেদুল কাওসার ভূইয়া জীবন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন আহব্বায়ক এমজি হাক্কানী ও আলহাজ¦ রুহুল আমিন ভূইয়া বকুল, ব্রাহ্মনবাড়িয়া জেলা পরিষদ সদস্য আলহাজ¦ মো: আইয়ুব আলী ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা সিদ্দিকী, পৌর কাউন্সিলর মো: আবু জাহের,
শোক দিবসের অনুষ্ঠানে বক্তাগন বলেন; বঙ্গবন্ধুর হাত ধরেই এদেশ স্বাধীন হয়েছে এবং গনতন্ত্রের যাত্রা শুরু হয়েছিলো। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট সেই গনতন্ত্রের মহানায়ককে একদল বিপথগামী কুলাঙ্গার সপরিবারে হত্যা করে। শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর সোনার বাঙলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহ্বান জানান।

,

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন
অনুবাদ করুন »