নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে বসুন্ধরা গ্রুপ প্রথম বিভাগ ফুটবল লীগ শুরু ॥ উদ্বোধনী খেলায় ইউনাইটেড ক্লাব ২-০ গোলে জয়ী

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ , ১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

ফুটবল খেলার চর্চার বিকাশে সম্মিলিতভাবে ভুমিকা রাখতে হবে
— জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম

জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে বৃহস্পতিবার থেকে বসুন্ধরা গ্রুপ প্রথম বিভাগ ফুটবল লীগ শুরু হয়েছে। স্থানীয় নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে এ লীগের উদ্বোধনী খেলায় ইউনাইটেড ক্লাব ২-০ গোলে এএফসি ফুটবল দলকে পরাজিত করে। বিজয়ী দলের মামুন এবং বাবু দুটি গোল করেছে। এবারের লীগে জেলার ১০ ফুটবল দল অংশ গ্রহণ করছে।
এদিকে বিকেলে এ লীগ খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম। উদ্বোধনকালে প্রধান অতিথি বক্তৃতায় তিনি বলেন, ক্রীড়া ক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়ার যে ঐতিহ্য তা বিকাশে ভুমিকা রাখতে হবে। তিনি বলেন ফুটবল খেলার জনপ্রিয়তা রয়েছে। ফুটবলের চর্চায় নতুনদের উৎসাহিত করতে হবে । ক্রীড়াঙ্গনের বিকাশে সব ধরনের সহযোগিতা করতে হবে। তিনি খেলোয়ারদের উৎসাহিত করতে দর্র্শকদের মাঠে গিয়ে খেলা দেখার আহবান জানান। জেলা প্রশাসক লীগে অংশগ্রহণকারী প্রতিটি দলকে ক্রীড়া চর্চার জন্য ১০ হাজার টাকা করে প্রদান করেন।
জেলা ফুটবল এসসোসিয়েশনের সভাপতি এড. ইউসুফ কবীর ফারুক এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্রীড়ানুরাগী এম আর টেক্সটাইলের সত্বাধিকারী দেওয়ান মারুফ। শুভেচ্ছা জানান জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিম চৌধুরী।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
আরও পড়ুন
অনুবাদ করুন »