নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের অভিযানে মোটর সাইকেল চোর চক্রের ৯ জন সহ চোরাই মোটর সাইকেল উদ্ধার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ , ৬ জুন ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ায় ১১টি চোরাই মোটরসাইকেল সহ চোর চক্রের ৯জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ২ লক্ষ ৭০ হাজার টাকা, দশটি মোটর সাইকেল এর নাম্বার প্লেট এবং ৪(চার) টি ওয়াটার পাম্প মোটর জব্দ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে মোটরসাইকেল চোর চক্রের সদস্য সুমন নামের একজনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে এই চোর চক্রের মূলহোতা নাসিরকে গ্রেফতার করা হয়। নাসিরের কাছ থেকে চোরাই ৬টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তার কাছে এসময় আরও পাওয়া যায় মোটরসাইকেলের ১০টি নাম্বার প্লেট ও পানির ৪টি পাম্প। পরে নাসিরের দেওয়া তথ্যের ভিত্তিতে সদর উপজেলার সুলতানপুর, বাসুদেব ও মাছিহাতা ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরও ৫টি মোটরসাইকেল সহ ৭জনকে গ্রেফতার করা হয় মোটরসাইকেল চোর চক্রের সদস্যদের জিজ্ঞাসাবাদে জানা যায়  তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া সদর এলাকাসহ জেলা ও অন্যান্য জেলা হইতে তাহাদের সহযোগীদের চোরাই মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের মালামাল সুকৌশলে চুরি করিয়া স্বল্প মূলে ক্রয়-বিক্রয় করে থাকে। জেলায় মোটরসাইকেল চোর চক্রের আরও কয়েকটির সন্ধ্যান আমরা পেয়েছি। তাদেরকেও দ্রুত সময়ে গ্রেফতার করা হবে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে সাইকেল চোরের মূল হোতা মোঃ নাছির (২৩), পিতা-মৃত এনু মিয়া, মাতা-সখিনা বেগম, সাং-সুলতাপুর (খান পাড়া)সহ তাহার সহযোগী  ২। সুমন মিয়া (২৭),পিতা-মৃত সুদন মিয়া, মাতা-মাহমুদা বেগম, সাং-কান্দিপাড়া,থানা-ব্রাহ্মণবাড়িয়া সদর, ৩। ওমর সানি প্রঃ শিমুল (২৫), পিতা-শওকত আলী,মাতা-হনুফা বেগম, সাং-বটতলা, (যাত্রাপুর হাজী বাড়ি), থানা-আশুগঞ্জ, ৪।নাঈম (২০), পিতা-শফিকুল ইসলাম, মাতা-মমতাজ বেগম, সাং-শিলাউড় (উত্তরপাড়া), ৫। আলমগীর চৌধুরী (৩০), পিতা-আলফাজ চৌধুরী, মাতা-তহুরা বেগম,সাং-চান্দপুর (মধ্যপাড়া মাছিহাতা), ৬। মিজান মিয়া (২৮), পিতা-আবু মিয়া,মাতা-জাহানারা বেগম, সাং-দক্ষিণ জগতসার, ৭। মৌলানা মোঃ কাউছার মিয়া (৫০),পিতা-মৃত ডাক্তার সিদ্দিকুর রহমান, মাতা-মৃত নুরজাহান বেগম, সাং-দক্ষিণ জগতসার, ৮। হুসেন মিয়া (৪০), পিতা-মন মিয়া, মাতা-জাহেরা খাতুন,সাং-উড়শিউড়া, (দক্ষিণ পাড়া), ৯। নুরুল আমিন প্রঃ রুহুল আমিন চৌধুরী (২৯),পিতা-মদন চৌধুরী, সাং-চান্দপুর (মধ্যপাড়া), সর্বথানা-ব্রাহ্মণবাড়িয়া সদর,সর্বজেলা-ব্রাহ্মণবাড়িয়াদের নিকট হইতে ১১(এগার) টি বিভিন্ন কোম্পানীর চোরাই যাওয়া মোটর সাইকেল উদ্ধার করা হয় যাহার সর্বমোট মূল্য-১৩,৪৫,০০০/-(তের লক্ষ পয়তাল্লিশ হাজার)টাকা এবং তাদের কাছ থেকে চোরাই মোটর সাইকেল কেনা বেচার সর্বমোট-২,৭০,৮০০/-(দুই লক্ষ সত্তর হাজার আট শত) টাকা এবং দশটি মোটর সাইকেল এর নাম্বার প্লেট এবং ০৪(চার) টি ওয়াটার পাম্প মোটর জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।  উক্ত ঘটনায় জড়িত আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানার মামলা নং-১৪, তাং-০৬/০৬/২০২১ইং, ধারা-৩৭৯/৩৮০/৪১১/৪১৩/৪১৪ পেনাল কোডে রুজু করাহয়েছে । এই ব্যাপারে অভিযান অব্যাহত থাকবে ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন
অনুবাদ করুন »