নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় লাগাতার পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ , ২০ জুলাই ২০১৯, শনিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

প্রতিনিধি : নিষিদ্ধ সত্ত্বেও মহাসড়কে চলে তিন চাকার যানবাহন। ঘটায় দুর্ঘটনা, দায় বর্তায় পরিবহন সেক্টরে। যত্রতত্র গড়ে ওঠা অবৈধ স্ট্যাণ্ডে ঘটায় জনদুর্ভোগ, দায় চাপে পরিবহন সেক্টরে। এসব অনিয়ম রোধসহ সাত দফা দাবী আদায়ে লাগাতার পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছে জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। আজ শনিবার ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এই হুঁশিয়ারি দেন সংগঠনের নেতারা।
পরিবহন নেতাদের সাত দফা দাবী উত্থাপন এবং লিখিত বক্তব্যে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ বলেন, আদালতের নির্দেশনা অমান্য করে জেলার সড়ক-মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচল করছে। অদক্ষ চালকেরা এসব নিষিদ্ধ যানবাহন চালানোয় প্রায়শই দুর্ঘটনায় মানুষের জানমালের ক্ষতি হচ্ছে। পাশাপাশি সড়ক পরিবহন কর্তৃপক্ষের নির্দেশনা উপেক্ষা করে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন স্থানে সিএনজি চালিত অটোরিকশার অবৈধ স্ট্যাণ্ড তৈরি করে সৃষ্টি করা হচ্ছে যানজট। অার এসবের দায় চাপে পরিবহন সেক্টরের উপর। গত ৭ জুলাই জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নেতারা জরুরি সভা করে সাত দফা দাবী বাস্তবায়ন না হলে ২৫ জুলাই ভোর ছয়টা থেকে লাগাতার পরিবহন ধর্মঘট কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেন। সাধারণ মানুষের জানমাল এবং পরিবহন সেক্টরের বৃহত্তর স্বার্থে সরকার এসব দাবী বাস্তবায়ন না করলে বৃহস্পতিবার সকাল থেকেই ধর্মঘট শুরু হবে।
সংবাদ সম্মেলনে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি হাজী জসীম উদ্দিন জমশেদ, সহ-সভাপতি কাজী আজাদ, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিসুর রহমান চৌধুরী, লোকাল বাস পরিচালনা কমিটির সভাপতি মো. আবুল বাশার ও সাধারণ সম্পাদক নিয়ামত খানসহ অন্যান্য পরিবহন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন
অনুবাদ করুন »