নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      রবিবার ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে গাড়ি দিলেন এমপি বুলবুল

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ , ১৩ অক্টোবর ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

প্রতিনিধি: গাড়ি পেল ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব। সর্বাধুনিক মডেলের হায়াস সুপার জিএল-টিআরএক্স(অল অটো এবং পুশ ষ্টার্ট সুবিধে সম্বলিত) পার্ল কালারের এই গাড়ির চাবি হস্তান্তরে রবিবার সন্ধ্যায় ঢাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তৃতায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন-রাষ্ট্রকে সঠিক খাতে প্রবাহিত করার ক্ষেত্রে তৃনমুলে কর্মরত সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন । ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য ও দেশের বিশিষ্ট শিল্পোদ্যোক্তা মোহাম্মদ এবাদুল করিম বুলবুল ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে গাড়িটি উপহার দিয়েছেন। গাড়ি প্রাপ্তির এ দিনটি ছিলো ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের জন্য আনন্দ আর উচ্ছ্বাসের।এউপলক্ষে রবিবার সন্ধ্যায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে আয়োজন করা হয় প্রীতি সমাবেশের। রাজনীতিবিদ,জনপ্রতিনিধি,সাংবাদিকসহ ব্রাহ্মণবাড়িয়ার সুধীজনদের মিলনমেলায় পরিনত হয় ওই অনুষ্ঠান।
সমাবেশে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিকদের গাড়ি উপহার প্রদানের জন্য সংসদ সদস্য এবাদুল করিমকে ধন্যবাদ জানিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ‘তৃণমূল পর্যায়ে যারা সাংবাদিকতা করেন, তারা প্রান্তিক পর্যায়ের মানুষের সুখ-দুঃখ তুলে আনেন। সেটি একটি রাষ্ট্রকে সঠিক খাতে প্রবাহিত করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। যে কোনো গণতান্ত্রিক রাষ্ট্রে কলমের ক্ষমতা অপরিসীম। আমাদের রাষ্ট্র একটি গণতান্ত্রিক রাষ্ট্র। এখানে সবার মতপ্রকাশের স্বাধীনতা আছে। আমাদের এ রাষ্ট্রে গণমাধ্যম যেভাবে স্বাধীনতা ভোগ করে, সেটি অনেক উন্নয়নশীল দেশের জন্য উদহারণ। একজন সাংবাদিক যদি লোভ-লালসার ঊর্ধ্বে উঠে দায়িত্ববোধ থেকে কাজ করেন, তাহলে দেশে, সমাজ ও রাষ্ট্র উপকৃত হয়’।
সমাবেশে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, ‘এবাদুল করিম ভাইয়ের কারণে আপনাদের কাজ আরও তরান্বিত ও বেগবান হলো। গাড়ি পাওয়ার ফলে এখন আরও দ্রুত ঘটনাস্থলে গিয়ে সংবাদ পৌঁছে দিতে পারবেন মানুষের কাছে। আপনারা (সাংবাদিক) বিশ্বের বুকে উন্নত, সমৃদ্ধ ও আধুনিক বাংলাদেশকে প্রতিষ্ঠিত করবেন’।
গাড়ি উপহার দেয়ায় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। অনুষ্ঠানে বুলবুলের হাতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আজীবন সদস্য সনদ তুলে দেয়া হয়।
সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও নবীনগর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম. এ, হালিম। পরে আলোচনা শেষে প্রধান অতিথিসহ অন্য অতিথিবৃন্দ প্রেস ক্লাব সভাপতি ও সাধারন সম্পাদকের হাতে উপহারের গাড়ির চাবি তুলে দেন। এরআগে অতিথিদের হাতে ক্রেষ্ট তুলে দেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য,সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত,যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু,কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা,দফতর সম্পাদক শাহজাহান সাজু,পাঠাগার সম্পাদক এইচ এম সিরাজ, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান,কার্য নির্বাহী পরিষদ সদস্য ফরহাদুল ইসলাম পারভেজ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলজিইডি’র তত্বাবধায়ক প্রকৌশলী(রক্ষনাবেক্ষন) বিপুল চন্দ্র বনিক, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও,নবীনগর উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান,নবীনগর পৌরসভা মেয়র এডভোকেট শিব শংকর দাস,বাংলাদেশ সিএনজি রি-ফুয়েলিং ষ্টেশন ওনার্স এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারী ফারহান নূর,জেলা মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত,ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য মো.বাবুল মিয়া ও বোরহান উদ্দিন নসু,নবীনগর উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নজু,উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক ও শিউলী রহমান প্রমুখ। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন প্রেস ক্লাব কার্য নির্বাহী পরিষদ সদস্য ও বিশিষ্ট বাচিক শিল্পী মো. মনির হোসেন ও সাংবাদিক জহির রায়হান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন
অনুবাদ করুন »