নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মশার বংশ বিস্তার রোধে সকলকে সচেতন হতে হবে -জেলা প্রশাসক

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ , ২৫ জুলাই ২০১৯, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেছেন, মশার বংশ বিস্তাররোধে সকলকে সচেতন হতে হবে। তিনি বৃহস্পতিবার (২৫ জুলাই ২০১৯) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এসময় জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রতিটি ওয়ার্ড, জেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, আমাদের সকলের বাড়ির আশ-পাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। তাহলে মশার বংশ বিস্তার কমে যাবে। এ ব্যাপারে সাধারণ জনগণকে সচেতন হওয়ার আহবান জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার যৌথ উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য একটি র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।
পরে জেলা প্রশাসক হায়াত – উদ দৌলা খাঁন মশক নিধন ঔষধ ছিটিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন করেন।

এ সময় স্থানীয় সরকার বিভাগ ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক দুর-রে -শাওয়াজ, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন, সিভিল সার্জন ডা. মোঃ শাহ আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব ফেরদৌস মিয়া, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্ত্র মিত্র, সচিব মোঃ শামছুদ্দিন, হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদসহ জেলা প্রশাসন ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন
অনুবাদ করুন »