নতুন মাত্রা পত্রিকার অনলাইন ভার্সন (পরীক্ষামূলক সম্প্রচার)

 ঢাকা      শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সরাইলে ছেলে ধরা গুজব ঠেকাতে পুলিশের প্রচারণা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ , ২৪ জুলাই ২০১৯, বুধবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

আরিফুল ইসলাম সুমন ।।ছেলে ধরা গুজবে কান না দিতে ও ছেলে ধরা গুজব ঠেকাতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজারসহ পাড়া-মহল্লায় ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এরই অংশ হিসেবে আজ বুধবার সকাল ১১টায় সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটু সরাইল সরকারি কলেজ ও কালীকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ে সরেজমিন উপস্থিত হয়ে এই দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে এ প্রচারণা চালান।

এসময় ওসি শাহাদাত হোসেন বলেন, বর্তমান সময়ে অত্র সরাইল থানা এলাকা সহ সমগ্র বাংলাদেশে কিছু দুষ্কৃতিকারী চক্র জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার জন্য গলা কাটার গুজব ছড়িয়েছে। যাহা দণ্ডনীয় অপরাধ। যাহা সত্য নয়। গুজবে কান দিয়ে আতঙ্কিত না হওয়ার জন্য তিনি শিক্ষার্থীদের মাধ্যমে সকলের প্রতি আহবান জানান। এলাকায় কোন সন্দেহ ভাজন অপরিচিত ব্যক্তি দেখা গেলে সঙ্গে সঙ্গে সরাইল থানায় ০১৭১৩৩৭৩৭৩১ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়ে তিনি আরও বলেন কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেয়। আইন নিজের হাতে তুলে নেওয়া দণ্ডনীয় অপরাধ। আসুন আমরা সবাই মিলে গুজব কে না বলি, গুজব ছড়ানো এবং গুজবে কান দেওয়া থেকে বিরত থাকি।

এসময় সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল, কালীকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক সহ শিক্ষক ও স্থানীয় কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন
অনুবাদ করুন »